News

শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করল ইউ আই ইউ

February 21, 2024
SHARE:

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ২১শে ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ৮ টায় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একটি দল কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণের উদ্দেশ্যে যাত্রা করে। এতে বিদেশি ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা সহ মোট ২৮ জন অংশগ্রহন করেন।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়ার দিকনির্দেশনায় দলের প্রতিনিধিত্ব করেন ডিরেক্টরেট অব ক্যারিয়ার কাউন্সেলিং এন্ড স্টুডেন্ট এ্যাফেয়ার্স এবং সেন্টার ফর ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স এন্ড কো-অপারেশন এর পরিচালক প্রফেসর ড. এ. কে. এম. মুজাহিদুল ইসলাম।

দলটি সকাল ৯ টায় কালো ব্যাজ ধারণ করে শ্রদ্ধাঞ্জলি নিয়ে শহিদ মিনার চত্বরে উপস্থিত হয়। এরপর সারিবদ্ধভাবে সকাল ১১ টায় শহিদ মিনার বেদীতে পুস্পস্তবক অর্পণ করে। পুস্পস্তবক অর্পণ শেষে ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের হেড প্রফেসর ড. মোহাম্মাদ নুরুল হুদা।

পুরো কর্মসূচিতে সার্বিক সহায়তা করে স্টুডেন্টস ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সোসাইটি, ইউ আই ইউ ফটোগ্রাফি ক্লাব, কালচারাল ক্লাব এবং লিটারেচার ও রাইটার্স ফোরাম।


In Other News